আমাদের কলেজ-২(ছড়া version)

আরও একটা part আমি লিখলাম……অন্য যে কেউ পরেরটুকু লিখে আমাকে বাঁচাতে

পারেন(মাথায় শুধু এটাই ঘুরতেছে…..)

কাধের ওপর দুই দাগ নিয়ে
সামনে কটা কেশ,
রুমক্রিকেট আর আড্ডা নিয়েই
যাচ্ছে জীবন বেশ।

নয়ের সাথে দোস্তি করে
রাজার মতন থাকে,
একটা দুটা সেভেন পেলে
গাল উচিয়ে ডাকে।

সেভেনগুলোর বাড় বেড়েছে
ঘাউরামিতে বস্‌,
শুক্রবারটা আসুক আগে
বের করবো রস্‌।

প্রিফেক্টগুলো ঘুম পাগলা
তুলছে শুধু হাই,
ভরদুপুরে রুম ক্রিকেটের
নাই তুলনা নাই।

সাইফ গুরু বল বানানোর
লাগবে শুধু মোজা,
ময়লা মোজার জন্যে এখন
হন্যে হয়ে খোঁজা।

লাগবে মোজা,সেভেন খোঁজা
সেভেন গেলো কই….
হাউসেতে হচ্ছে কিছু
এত্তো বোকা নই।।

(চলবে……)

11 Responses

  1. jotil hoitese….
    eirokom jinis mathay gurle to tumar r besi din nai mamu…
    eibar to boimela ses hoy gelo..
    next time try dio ekta….

  2. এবার আশাকরি কেউ না কেউ হাত তুলবে। ভালো লাগলো এই ছড়াটাও।

  3. আমি হাত তুলতে পারি।তয় মিড এর আগে দিতে পারমু কিনা শিওরিটি দিতে পারতেসিনা।তবে তার আগেই কেউ যদি দিতে চায় দেন আমি ফল আউট করবো।
    NO PROBSY…

  4. ও একটা কথা তো বলিই ই নাই।দুইটা ছড়াই জটীল হইসে…

  5. ফাটাফাটি……

  6. খাইসে… দোস্ত, তুই এত ভাল কবি হইলি কবে? চরম হইছে!

  7. ফাটাফাটি…ভাই আর সবার কথা বাদ দিয়া নিজেই শেষ করেন। =D>

  8. হ হ আমারো একই কথা।নিজেই শেষ করেন।সেইডাই সব দিক দিয়া ভালা হয়।

  9. জিহাদের হাত তুলা দেখেতো আমি একটু খুশি হইসিলাম…হাত নামালা ক্যান ভাইয়া???আমার midterm প্রায় শেষের পথে…হাত কি আসলেই নামালা ভাইয়া???

  10. ভাই আমার সামনে মিড।এতদিন তো পাংখা দিয়া চলছি।তাই দৌড়ের উপর আছি।
    আপনি লিখলেই ভাল হয়।আর যদি কেউ মিড পর্যন্ত না লিখে তাইলে আমি লিখতে পারি।এই হইলো ঘটনা।

এখানে আপনার মন্তব্য রেখে যান